Shoddo Khan Biography, Age, Height, Birthday, Girlfriend, Songs, Contact

Shoddo Khan Biography, Age, Height, Birthday, Girlfriend, Songs, Contact
Shoddo Khan

Shoddo Khan is a Playback singer from Bangladesh. Recently in few months he goes viral in India & Bangladesh both country because of her cover songs & obviously her amazing voice. Shoddo Khan first song goes viral four months ago which is a cover song of ‘Uskaa Hi Bana’ which he uploaded on Youtube. Then after two months again he uploaded a new cover song name is ‘Tu Hi Haqeeqat’ and again it goes viral in both country and from here her Youtube & Singing journey begins.

Before these two songs goes viral he already sing so many songs & works in many other videos. But those videos never goes viral like how these two songs ‘Uska Hi Banaa’ & ‘Tu Hi Haqeeqat’ got boosted in so small times. Both songs crossed One Million Views on Youtube.

Shoddo Khan Biography | Wiki | Details

Real Name

Shoddo Khan

Nick Name

Saddo, Maari, Shinigami, Atarashii, joker, Raw King, Jadid, Mukhos Manob, Ron

Profession

Vocal Singer, Guitarist

Height

Update Soon

Weight

Update Soon

Blood Group

A+

Eyes Color

Black

Hair Color

Black

Religion

Islam

Country

Bangladesh

Shoddo Khan Biography | Wiki
Shoddo Khan

 

Shoddo Khan School, College, Nationality

Birth Place

Dhaka, Bangladesh

School

Update Soon

College

Update Soon

Education Qualifications

Update Soon

Nationality

Bangladeshi

 

Shoddo Khan Favourite Things

Hobbies

Singing

Free Time Activities

Singing & Listening

Favourite Color

Black

Favourite Junk Food

Fuchka, Ice Cream

Favourite Cricket Team

Bangladesh

Favourite Football Team

Argentina


Shoddo Khan Contact

E-Mail Address

rohosshomoy61@gmail.com

Instagram

Instagram

Twitter

Twitter

Facebook

Facebook

Facebook Page

Facebook Page

Youtube Channel

Youtube



Shoddo Khan Favourite Quotes From Facebook

পেরেছি কি শেষ অবধি তোমায় দেয়া কথাগুলো রাখতে? সৃষ্টিকর্তা যে আর কত কি দেখাবে এই জগতে!! তাই নতুন করে আর কথা দিতে চাই না আমি, কারন আর কিছু হোক-না হোক ,মুখের কথাটাই দামি।। খুঁজে যাই অচেনা শহরের মাঝে আজো তোমাকে, চোখের নিশানা আজ তোমার খোঁজে টানছে আমাকে! ক্লিক ক্লিক ক্লিক মেসেঞ্জারের আওয়াজ কি শুনতে পেলে? অনলাইন এসে “Seen” না করে আবারো কি হারালে?? Viber টা OPEN কর , Message গুলো দেখ রে, What’s App টা ভরে গেছে ইমোশোন আর স্টিকারে।। মন আমার ঠিকানাহীন আছি বল কোন পথে, রাত আমার ঘুমহীন কথা বলি কার সাথে?? রাজার বাড়ির মাছ চুরি কইরা খাইলো বিড়ালে, ধরতএ গিয়া দেখি পলাইসে মগডালে, ওরে মন একা বন পার হব না , তাই পিরিতের লাতথি লাগসে কপালে।। মন খারাপের গল্প শুনে অল্প জলে ভিজি চলবো পথে চোখ লুকিয়ে, তাতেও আমি রাজি, মন দেয়ালের আয়নাতে নিজেকেই আজ খুঁজি বলছি তোকে, চাইনা বুকে, নিজের সাথেই বাজি।। আজো একা আমি পাশে নেই তুমি কখন আসবে তুমি অপেক্ষার প্রহর গুনি।। এই আমি চলেছি জীবন-মরনের মাঝপথে , স্বপ্ন নিয়ে পথচলা হবেনা মিথ্যে।। জানেনা কেউ কখন এসে পড়ে হিংস্র খাবল, সহেনা এ জীবন আর থাবার কবল। আন্ধকারের বাদশাহ আমি, রাজত্ব এই আমার, এই জগতে করে ট্রাম্প একার ই জঙ্গল।। ভেবে ভেবে পাইনা দেখা, বসে আজো সেই একা।। কষ্টে ভেজা বুক জলে মাখা, সেই স্মৃতি আজো মনে লেখা।। আজ বৃষ্টির সন্ধ্যা তাই আলো অল্প, আজ বিন্দুদলে জলের ফোঁটা শুনবে আমার গল্প।। যে কয় ভালোবাসি, সে তো আসল বাসে না, চকচক করলে ও মন হয়না সোনা! যাচ্ছি চলে ওই অজানায়, দেখা হবে শেষ সিমানায়, ফিরবো সেই ঠিকানায়।। ভুলে যাও আমার ভুলগুলো, আঁধারের মাঝে ফেরাও আলো, আমি আর থাকতে চাইনা একা, জানোইতো কতটা বেসেছি ভালো।। আমি ধুলা, তুমি বালি। আমি কয়লা, তুমি কালি। তুমি রঙ, আমি ধনু। তুমি লাইলি, আমি মজনু। যখন থেকে তুমি আমার সাথে করতেছিলা ধোকা, তখন থেকেই তুমি আমার মাথায় ঘুরতে থাকা পোকা! আমি দেখেছি সূর্যকে কাছ থেকে, তবুও ঝলসাই নি! আমি বেসেছি ভালো তোমাকে, তুমি বাসনি! দূর অজানায় , কে যেন ডাক পাঠায়! আঁধারের গহিন রাজ্য, কেন আমাকে চায়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close
error: Content is protected !!