“একদিন” Bangla Valobasar Golpo (Ekdin) | Bengali Short Love Story

"একদিন" Bangla Valobasar Golpo Ekdin
Bangla Valobasar Golpo
বাংলা ভালোবাসার ছোট গল্প “একদিনBengali Short Love Story পড়ার জন্য আমাদের সাইটটি বুকমার্ক করে নিন এবং আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। পরবর্তী গল্পের আপডেট পেতে। যেখানে আপনি পাবেন Bangla Golpo, Bengali Love Story, Bengali Love Quoets, Bangla Valobasar Golpo এবং আরও।

“একদিন” Bangla Valobasar Golpo (Ekdin) | Bengali Short Love Story

সুমন ও রিয়া দুজনে অনেক দিন ধরেই রিলেশন এ ছিল। দুজনেই একে অপরকে খুব ভালোবাসতো। তারা একে অপরের সাথে দেখা এবং একে অপরের সাথে কথা বলা ছাড়া বাঁচতে পারে না।


একদিন রিয়া সুমনকে বললো, “প্রিয়, একদিন তুমি আমার সাথে দেখা না করে, ফোন না করে, কোনও কথা না বলে থেকে দেখাও তো। এটি তোমার জন্য একটি চ্যালেঞ্জ ধরে নাও। দেখা যাক তুমি আমাকে ছাড়া থাকতে পারো কি না। তুমি যদি এমনটা করতে পারো তোমার জন্য আমার ভালোবাসা আরও বেড়ে যাবে।


সুমন সেই চ্যালেঞ্জটি মেনে নিয়েছিল। পরের দিন সে তার সাথে দেখা করতে যান নি, না সে ফোন করে না কোনো মেসেজ করেছিল। সেদিন তিনি খুব খুশি ছিলেন যে সে তাঁর রিয়ার দেওয়া চ্যালেঞ্জটি জিতবে। তবে রিয়ার যে ক্যানসার হয়েছে আর তার সময় আসতে আসতে ফুরিয়ে আসছে সেটা সুমনের থেকে অজানা ছিল।


পরের দিন সুমন আনন্দে রিয়ার সাথে দেখা করতে যায়। সে যে জিতে গেছে সেটা রিয়া কে বলার উত্তেজনায় সে থাকতে পারছিল না কিন্তু সেখানে পৌঁছে সে জানতে পারে যে রিয়া মারা গেছে। আগের দিনই তার মৃত্যু হয়েছে। রিয়া সুমনের জন্য একটি চিঠি রেখে গিয়েছিল, তাতে লেখা ছিল – “প্রিয়, তুমি আমাকে ছেড়ে সম্পূর্ণ একটি দিন থেকে দেখিয়েছো। এবার থেকে এটা রোজ করবে। ভালোবাসি তোমায়”।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close