10StarHD Pro is now 10StarHD.One – Download Movies & Web Series Free

10StarHD, Pro, Movie Downloads, 10 Star HD One [10StarHD Movie Download, 10StarHD Pro Movies Watch Online] (10StarHD One Movie Downloads, 10 Star HD Web Series)

10StarHD.Pro movies download website changed their domain to 10StarHD.One because they were banned by the Indian Government. It is an illegal Free Movie Downloading Website.

10starHD একটি ফ্রি মুভি ডাউনলোড করার সাইট যেখান থেকে আপনি চাইলে ফ্রিতে মুভি দেখতে ও ডাউনলোড করতে পারেন একদম বিনামূল্যে। ওয়েবসাইটটি অনেক পুরোনো এবং এটি one of the Most Popular Free Movie Providing Site in 2021

10StarHD Movies Download & Watch Online in 2021

10StarHD.One যেটা 10StarHD প্রো এর বর্তমান ঠিকানা। যা আপনাকে ফ্রিতে Movies Download & Watch Online অপশান দিয়ে থাকে। 10StarHD থেকে আপনি আপনার পছন্দ ও প্রয়োজন মত ভিডিও সাইজ ও কোয়ালিটি বুঝে মুভি ডাউনলোড করতে পারেন।

এই ব্যস্ত ইন্টারনেটের যুগে এখনও অনেকের মনে প্রশ্ন রয়েই গেছে যে ‘ফ্রিতে মুভি কীভাবে ডাউনলোড করবো’। এর উত্তর সবারই এখন জানা, কিন্তু আপনি যদি এখনও না জেনে থাকেন ইন্টারনেট থেকে কীভাবে ফ্রিতে মুভি ডাউনলোড করা যায় তবে এই পোষ্টটি আপনার জন্যই।

Why Choose 10StarHD?

ইন্টারনেটে তো আরও মুভি ডাউনলোড করার সাইট আছে তবে আমরা 10StarHD সাইট টাকেই কেনো বেঁছে নেবো! এই সাইট টি মুভি ডাউনলোড করার সাইট গুলোর মধ্যে Best Movies Downloading Site হওয়ার পেছনে অনেক গুলো কারণও আছে। যেগুলো আপনাদের সামনে পয়েন্ট করে তুলে ধরা হলো-

  1. First On Net Upload: সাইট টি খুবই ফাস্ট নতুন কোনো মুভি ইন্টারনেটে Available হলেই তা সবার প্রথম এই সাইটে আপনি পাবেন। খুব দ্রুততার সাথে এই সাইট টি তাদের Content Update করতে থাকে।
  2. Fast Downloading Speed: মুভি গুলো ডাউনলোড করার জন্য যেসব লিংক Provide করা হয় সেগুলোর ডাউনলোডিং স্পিড অন্যসব সাইটের থেকে খুব ফাস্ট। তাই আপনার মুভি ডাউনলোড করতে তার স্পিড এর জন্য বিরক্তি কর লাগবে না।
  3. Multiple Languages: বাংলা, তামিল, তেলুগু, হিন্দি, ইংলিশ, হিন্দি ডাবিং মুভি এরকম আরও অনেক রকমের ভাষাতে এই সাইট থেকে আপনি মুভি ডাউনলোড করতে পারবনে।
  4. Video Quality: 10StarHD.One আপনাকে মুভি ডাউনলোড করার অনেক রকম Video Quality Option দেবে আপনি যদি মোবাইল থেকে মুভি ডাউনলোড করেন তবে কম সাইজ এর মধ্যে মুভিটি ডাউনলোড করলেও Quality অনেক ভালো পাবেন।
  5. Online Streaming: আপনি যদি মুভি ডাউনলোড না করতে চান তবে আপনি 10StarHD Online Movie Watch করতে পারেন।
10StarHD Movie Download
10StarHD Pro

10StarHD Movies Download

10StarHD.Pro যার বর্তমান ডোমেন নাম 10StarHD.One, এখানে আপনি নতুন থেকে পুরোনো সব রকমের মুভি পেয়ে যাবেন। যেগুলো অন্যসব মুভি ডাউনলোড করার সাইটে পাবেন না সেই মুভি গুলো আপনি এই সাইটে ফ্রিতে পেয়ে যাবেন। শুধু মুভি কেনো এখানে আপনি Web Series, TV Shows, Reality Shows, WWE Shows ও পেয়ে যাবেন যেগুলো আপনি Online Watch ও করতে পারবেন।

How Many Languages 10StarHD Provides

10StarHD.One মূলত একটি ভারতীয় ওয়েবসাইট যেটি বেশির ভাগ হিন্দি ভাষাকেই priority দেয়। তবে এছাড়াও, আরও অনেক রকমের ভাষাতে আপনি এখান থেকে মুভি ডাউনলোড করতে পারবেন যেমন Bengali, Tamil, Telugu, South Hindi, etc. সবকটি ভাষার তালিকা নীচে দেওয়া হলো-

  • 10StarHD Hindi Movies
  • 10StarHD English Movies
  • 10StarHD Bengali Movies
  • 10StarHD Tamil Movies
  • 10StarHD Telugu Movies
  • 10StarHD Bhojpuri Movies
  • 10StarHD Marathi Movies
  • 10StarHD Punjabi Movies
  • 10StarHD Urdu Movies
  • 10StarHD Bangladeshi Movies
  • 10StarHD Kannada Movies
  • 10StarHD Malayalam Movies
  • 10StarHD Chinese Movies
  • 10StarHD Korean Movies
  • 10StarHD Japanese Movies
  • 10StarHD South Hindi Movies

10StarHD Web Series Download

Movie Downloading Website 10StarHD থেকে যে আপনি শুধু মুভি ডাউনলোড করতে পারবেন তা নয়। এখান থেকে আপনি OTT Platform গুলোর নতুন নতুন ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারবেন একদম ফ্রিতে। Hoichoi এর Bengali Web Series বা Netflix এর Hindi Web Series এর মতো বিভিন্ন OTT Platform-এর ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারবেন। OTT Platform গুলোর সম্পূর্ণ তালিকা নীচে দেওয়া হল-

  • 10StarHD ULLU
  • 10StarHD Alt Balaji
  • 10StarHD Sony Liv
  • 10StarHD Viu
  • 10StarHD Voot
  • 10StarHD MX Player
  • 10StarHD Hoichoi
  • 10StarHD Disney Plus Hotstar
  • 10StarHD Amazon Prime
  • 10StarHD Netflix

Video Quality In 10StarHD.One

10StarHD.One ওয়েবসাইটে মুভির Video Quaity খুবই ভালো। যদি আপনি মুভিটি মোবাইলে দেখার জন্য ডাউনলোড করেন তবে আপনি কম সাইজের HD মুভি ডাউনলোড করতে পারেন। আর যদি আপি মুভি টি PC বা Laptop-এ দেখার জন্য ডাউনলোড করছেন তাহলে আপনার বেশি সাইজের Full HD মুভি ডাউনলোড করতে হবে ভালো Video Quality পাওয়ার জন্য। 10StarHD তাদের video quality কে দুই ভাগে ভাগ করে, যেমন-

  1. 300MB Movies
  2. 700MB Movies

10StarHD 300MB Movies

300MB Movies এর Category টা শুধু মাত্র মোবাইল ফোন ব্যবহার কারিদের জন্যই দেওয়া হয়েছে। আপনি যদি মোবাইল থেকে মুভি গুলো ডাউনলোড করেন তবে আপনি কম সাইজের মুভি ডাউনলোড করতে পারেন মোবাইল ফোনে এর Quality খুবই ভালো। এটাতে কম সাইজে ভালো Video Quality পাওয়া যায়।

10StarHD 700MB Movies

10StarHD.One থেকে মুভি ডাউনলোড করার জন্য যদি আপনি Computer বা Laptop ব্যবহার করছেন তবে আপনি 700MB Movies গুলো ডাউনলোড করতে পারেন। এটার Quality যে খুব ভালো তা নয় Average Quality যদি আপনি কম MB এর মধ্যে ভালো Video Quality চান। তবে আপনি এই সাইজের মুভি গুলো ডাউনলোড করতে পারেন। 10StarHD Pro এর 700MB Movies Category-টা বিশেষ করে PC User দের জন্যই।

How to Download Movies from 10StarHD

10starHD থেকে মুভি ডাউনলোড করা খুবই সহজ। আপনি যদি আগে কখনও ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড নাও করে থাকেন তবুও আপনি এখান থেকে খুব সহজে মুভি ডাউনলোড করতে পারবেন। এই সাইট আপনাকে মুভি ডাউনলোড করার জন্য অনেক গুলো Download Link Provide করে, উদাহরণ- GDTot, Mega ইত্যাদি।

First Step

  1. যেই মুভিটি আপনি ডাউনলোড করতে চান সেটির ওপর ক্লিক করে সেটি ওপেন করুন।
  2. তারপর নিচে স্ক্রল করুন দেখবেন সেখানে Download Links ও Watch Links দুটি Option আছে।
  3. মুভিটি ডাউনলোড ডাউনলোড করার জন্য ‘Download’ এবং দেখার জন্য ‘Watch Online’ ক্লিক করুন।

Second Step

  1. নতুন পেজ ওপেন হওয়ার পর Unlock Links ক্লিক করুন।
  2. নীচে দেওয়া যেকোনো একটি লিংকে ক্লিক করুন।
  3. তারপর ‘Download’-এ ক্লিক করুন।
  4. আপনার মুভি ডাউনলোড শুরু হয়ে যাবে।

Is 10StarHD Safe?

No, 10StarHD is not a safe movie downloading website. Let me explain you why, movie downloading websites like 10StarHD.One, HDMovie2, KatmovieHD, Mkvcinemas, etc. they uses popup ads and malware on their site and it can damage your device.

Is 10StarHD Legal?

No, there is not a single free movie downloading website that is legal in India. It takes so much time, effort, and money to make a movie, and these movie downloading websites upload it without credit. This is completely against Indian law so we don’t recommend you to download movies from these sites.

10StarHD Proxy

10StarHD One10StarHD Pro
10StarHD In10StarHD Com
10StarHD Guru10StarHD Sbs
10StarHD Net10StarHD Co
10StarHD Best10StarHD Me

Most Popular Movies & Web Series on 10StarHD

সময়ের সাথে যেমন কোনো কিছুর popularity কমতে থাকে ঠিক তেমনই 10StarHD.One এর ক্ষেত্রেও হয়। তবে এখন 10StarHD-তে যে Movie বা Web Series গুলো মানুষ Google Search করে Download করছে সেগুলো হল-

10StarHD Alternative

There are so many illegal free movie download sites available on the internet. But here we bring for you some of the Best Alternative Sites for 10StarHD

Disclaimer
আমাদের এই পোষ্টটি শুধু মাত্র Educational Purpose এর জন্য। আমরা শুধু মাত্র Web Site Case Study & Review দিয়েছি। ওয়েব সাইটটি ভিসিট করা না করা সম্পূর্ণ আপনার দায়িত্ব। এই সব মুভি ডাউনলোডিং সাইট গুলি সারা বিশ্বে বেআইনি। আমরা আমাদের সাইটের দ্বারা কোনো রকম Piracy কে সমর্থন করিনা। আবারও বলছি We Do Not Support Movie Piracy তাই এইসব সাইট থেকে দূরে থাকুন।

FAQs

Q1. 10StarHD is Legal?

Ans. No

Q2. 10StarHD is Safe to use?

Ans. No

Q3. Why everyone search 10StarHD?

Ans. 10StarHD is an Indian movie downloadind website and everyone search it on Google to download latest movies.

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close