ভুল মানুষ – Bengali Sad Love Story | Bangla Broken Heart Story

Bangla Sad Love Story
Bangla Sad Love Story
Bangla Premer Golpo পড়তে কারনা ভালো লাগে। তাই আপনাদের জন্যই নিয়ে এসেছি নতুন একটি ভালোবাসায় স্বপ্ন ভাঙ্গার গল্প “ভুল মানুষ” Bengali Sad Love Story আপনারও যদি কখনো মন ভেঙ্গে থাকে আপনার এই Bengali Broken Heart Sad Story অবশ্যই পছন্দ হবে।
আরও নতুন নতুন বাংলা প্রেমের গল্প পড়ার জন্য এক্ষুনি আমাদের সাইট টিকে বুকমার্ক করে রাখুন এবং আমাদের ফেসবুক পেজটি লাইক করুন যাতে পরবর্তী নতুন কোনো Bangla Premer Golpo বা Bangla Valobasar Golpo আমাদের সাইটে প্রকাশ হলে আমাদের সাইটের Social Media অ্যাকাউন্ট গুলোর দ্বারা আপনি তার আপডেট পেয়ে যান।
চলুন তাহলে শুরু করা যাক আজকের গল্প – “ভুল মানুষ”

হ্যালো বন্ধুরা, আজ আমি আপনাদের আমার ভালবাসার সেই দিনগুলি সম্পর্কে বলতে যাচ্ছি, আমি আমার জীবনের সেই মুহুর্তগুলিকে নষ্ট করে দিয়েছি, যা আমি আবার কখনও বাঁচতে পারবো না। বন্ধুরা, আমি যখন স্কুলে পড়ি ঘটনাটা তখনের। যখন আমাদের স্কুলের ভর্তি শুরু হয়েছিল, তখন একটি নতুন ছেলেও ভর্তি হয়েছিল।

তার মুখের আকৃতি বলতে গেলে সে খুবই সুন্দর দেখতে। সবাই তাঁর প্রতি আকৃষ্ট হচ্ছিল। তার এক ঝলক দেখে আমিও তার সম্পর্কে পাগল হয়ে গেলাম। আমি প্রতিদিন তার এক ঝলক দেখার কামনা করি এবং তাকে নতুন অজুহাতে খুঁজতে থাকি। তবে কে জানত যে এমনও একদিন আসবে।

একদিন সে এসে স্কুলে আমার সাথে বসল, আমি ঘাবড়ে গেছিলাম তার আমার পাশে বসাতে। তারপরে তিনি আমাকে বললেন আপনি আমার সাথে বন্ধুত্ব করবেন। এটি শোনার পরে আমি অনুভব করেছি যে আমি স্বর্গ পেয়েছি। তবে এটি ছিল আমার জীবনের সবচেয়ে খারাপ দিন। তিনি আমাকে বললেন যে আপনি আমার দিকে প্রতিদিন তাকান, কিন্তু আপনি আমাকে দেখলে আপনার মুখ ঘুরিয়েনেন, কী ব্যাপার? আপনি আমাকে পছন্দ করেন না, তখন আমি বলেছিলাম, “না, এমন কিছু নেই, আপনি এমন কিছু ভাববেন না।” তখন তিনি হাসলেন এবং আমাদের গল্প শুরু হয়েছিল।

প্রতিদিন আমরা একে অপরের সাথে দেখা করি। আমি তাঁর জন্য রান্না করতাম এবং তিনি আমার খাবারের প্রশংসা করতেন। আমি যদিও রান্নাটা বাজে হতো তবুও আমাকে খুসি করতে সে আমার বানানো খাবারের খুব প্রশংসা করতো। এভাবে আমাদের বন্ধুত্ব কখন প্রেমে রূপান্তরিত হয়েছিল তা আমরা নিজেও জানতাম না।

একদিন তার কথায় তার সাথে আমি আমার বারি ছেড়ে পালাই। সে আমাকে ট্রেনে করে দূরের একটি পাহাড়ের ধারে একটা গ্রামে নিয়ে গেলো। আমি তার সাথে ঘুরে বেড়াতে পছন্দ করতাম, তবে তার উদ্দেশ্য ছিল কিছু অন্য যা আমি বুঝতে পারিনি। সে আমার জীবন ধ্বংস করে দিয়েছে। আমি তার সাথে আমার বাড়ি ছেড়ে চলে এসেছি তবে আর কখনও বাড়ি ফিরে যেতে পারিনি এবং আজ আমার জীবনে আমি আর ফিরে যেতে পারি না বা এগিয়ে যেতে পারি না। আমার জীবনে এখন কি হবে জানি না।

বন্ধুরা, আমার মতো ভুল আপনারা কেউ করবেন না। জীবনসঙ্গী টাকে বেছে নেওয়ার আগে ভালোমতো সময়নিন এই মানুষটা কি আদৌ সঠিক কিনা।
Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close