Bibaho Obhijaan Full Movie Watch Online & Download Free | Jalshamoviez | Cast, Songs, Storyline

Bibaho Obhijaan Full Movie Watch Online & Download Free
Bibaho Obhijaan Full Movie Download
Bibaho Obhijaan is an Indian comedy-drama film in the Bengali language. Bibaho Obhijaan Bengali movie story is written by Rudranil Ghosh, and the movie was directed by Birsa Dasgupta. Bibaho Obhijaan Bengali movie starring Ankush Hazra, Anirban Bhattacharya, Rudranil Ghosh, Nusrat Faria, Sohini Sarkar, Priyanka Sarkar, and so many other co-stars.
Bibaho Obhijaan Bengali Movie Watch Online
বিবাহ অভিযান বাংলা মুভিটি কমেডি দিয়ে ভরা আপনি অবশ্যই মুভিটিকে আপনার সম্পূর্ণ পড়িবারের সাথে বসে একসঙ্গে দেখতে পারবেন। কিন্তু মুভিটিতে কিছু জোকস আছে যা হয়তো বাচ্চাদের সাথে মুভিটি দেখলে আপনার কিছু অকোয়ারড পরিস্থিতির সম্মুখীন হতে পারে।


অনির্বাণ, অঙ্কুশ ও রুদ্রনিল কে এই প্রথমবার এক পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। তবে এর আগেও আমরা সোহিনী ও অনির্বাণ কে একসাথে কাজ করতে দেখেছি Hoichoi এর Superhit Web Series Byomkesh যার এখনও পর্যন্ত মোট ৫টি সিজন রিলিজ হয়েছে।

Bibaho Obhijaan Movie Cast

  • Anirban Bhattacharya
  • Rudranil Ghosh
  • Ankush Hazra
  • Sohini Sarkar
  • Priyanka Sarkar
  • Nusrat Faria
  • Puja Banerjee
  • Sandy Saha
বিবাহ অভিযান ফুল মুভি ডাউনলোড
বিবাহ অভিযান ফুল মুভি ডাউনলোড

Bibaho Obhijaan Movie Story

সদ্য বিবাহিত দুজন বন্ধু অনুপম ও রজত তাদের রোজকারের চাকরি জীবন ও সংসার দিয়ে বিরক্ত হয়ে আছে। অনুপম বিয়ে করে রায় কে যে একজন সমাজসেবী আর সবসময় সমাজসেবা নিয়ে ব্যস্ত থাকে। অন্যদিকে রজত বিয়ে করে মায়া কে জে সব সময় ঠাকুর ও পুজো নিয়ে ব্যস্ত থাকে। অন্যদিকে বুলেট সিং যে গ্রামের মেয়ে মালতি কে ভালোবাসে কিন্তু ভয়ে তাকে বলতে পারেনা। গল্পর মোড় তখন ঘোরে যখন বুলেট সিং অনুপম ও রজত এর জীবনে ধোকে।
Bibaho Obhijaan Bengali Full Movie Download

Bibaho Obhijaan Movie Trailer

Bibahi Obhijaan Bengali Movie Download & Watch Online

বিবাহ অভিযান বাংলা মুভিটি ২১ জুন ২০১৯ সালে সিনেমা হলে রিলিজ হয়। সিনেমা হলে মুভি রিলিজ হওয়ার কয় সপ্তার মধ্যেই Online OTT Platform যেমন Bengali OTT Platform Hoichoi বা Zee5 এর মতো অনলাইন মুভি দেখার মত সাইট-এ মুভিগুলো Available হয়ে যায় যেখান থেকে আপনি নির্দিষ্ট একটা সময়ের জন্য আপনার প্রয়োজন মত Subscription Plan নিয়ে বাংলা মুভি গুলো Online Watch করতে পারবেন।


বিবাহ অভিযান বাংলা মুভিটি বাংলা ওটিটি প্লাটফর্ম Hoichoi এবং Amazon Prime VideoHotstar -এ available আছে যেখান থেকে আপনি বাংলা মুভি Bibaho Obhijaan Full Movie Watch Online করতে পারবেন।

Bibaho Obhijaan Full Movie Download

মুভি রিলিজ এর পর অনেক বেআইনি সাইট যেমন Jalshamoviez মুভি গুলোকে ফ্রিতে অনলাইন এ আপলোড করে দেয় এবং সেখান থেকে টাকা আয় করে। এটাকে মুভি পাইরেসি বলা হয় এবং Movie Piracy করা বিশ্বের প্রতিটা দেশে বেআইনি।


একটা মুভি বানাতে অনেক টাকা খরচ হয় ও এবং পরিশ্রম হয়। আর কিছু মানুষ সেই মুভি গুলো Piracy করে দেয় যা একদম Illegal তাই আপনারা কখন সেই সব মুভি ডাউনলোড করা সাইট থেকে মুভি ডাউনলোড করবেন না। সেই সব সাইটে অনেক ভাইরাস ও থাকে যা আপনার মোবাইল ও কম্পিউটার কে ক্ষতিগ্রস্ত করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close