FAUG গেম 2021: কবে Release হবে, কীভাবে ডাউনলোড করবেন, Game News In Bengali

FAUG গেম 2021: কবে Release হবে, কীভাবে ডাউনলোড করবেন, Game News In Bengali
FAUG Game Poster
FAUG (Fearless And United Guards) যেই গেম এর সূচনা Akhsay Kumar নিজেই তার Official Twitter অ্যাকাউন্ট থেকে করেছিলেন। PUBG Banned হওয়ার পড়েই এই গেমটির Announcement করে দেওয়া হয়। অনেকে FAUG কে PUBG এর সাথে তুলনা করছে কিন্তু ফজি গেম এর নির্মাণ কোম্পানি nCore Games এর পক্ষ থেকে খোলাখুলি ভাবে জানিয়ে দেওয়া হয়েছে FAUG PUBG-এর থেকে অনেকটাই আলাদা হবে।

    জানুয়ারি মাসেই আসতে চলেছে FAUG যার প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। nCore Games এর তরফ থেকে জানানো হয়েছে 24 ঘণ্টার মধ্যে গেমটির 10 লক্ষেরও বেশি Pre-Registration হয়েছে। আপনিও যদি জানতে চান কীভাবে ফজি গেম ডাউনলোড করবেন তবে এই পোষ্টটি শেষ পর্যন্ত পড়ুন।

    কবে মুক্তি পাবে ফজি গেম

    (FAUG Game Release Date)
    26th January Republic Day তে মুক্তি পেতে চলেছে FAUG তবে Google Play Store-এ FAUG এর প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে কিন্তু সেটা শুধু মাত্র Android ব্যবহারকারীদের জন্য। I-Phone ব্যবহারকারীদের গেম মুক্তি পাওয়ার দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। অর্থাৎ 26 জানুয়ারি Apple এর App Store-এ FAUG Available হয়ে যাবে।

    ফজি গেম ডাউনলোড

    (How To Download FAUG Game In Bengali)
    FAUG Game Download এখনও শুরু হয়নি আপাতত আপনি চাইলে Play Store থেকে গেমটি প্রি-রেজিস্ট্রেশন করে রাখতে পারেন। তবে আপনি যদি জানতে চান কীভাবে ফজি গেম ডাউনলোড করবেন বা প্রি-রেজিস্ট্রেশন করবেন তবে নিজের ধাপ গুলি অনুসরণ করুন-

    ➤ আপনার Smartphone-এ Play Store ওপেন করে সার্চ করুন FAUG
    ➤ সার্চে আসা প্রথম দেওয়া গেমটি ওপেন করুন
    ➤ Install-এ টাচ করুন

    FAUG Game Trailer

    গেমটি High Graphics এর সাথে Release হবে। তবে nCore Games এর তরফ থেকে জানানো হয়েছে যে গেমটি যাতে Low And Device এও ভালো মতো খেলা যায় তাই তারা সেটার ওপরেও কাজ করছে এবং গেম রিলিজ হওয়ার পড়ের Update গুলোর সাথেই এর সমাধান হয়ে যাবে।

    FAUG গেমে “Ultra To Low” Graphics এর Option থাকবে। তবে আপনার যদি খুবই উচ্চমানের Gaming Mobile থেকে থাকে সে সত্তেও আপনি একটি নির্দিষ্ট সেটিংস্ পর্যন্ত গেমটি খেলতে পারবেন যার সর্বোচ্চ Frame Rate 60FPS পর্যন্ত।

    Leave a Reply

    Your email address will not be published.

    close