Viral Video 2021: গ্রামের কুয়ো থেকে উদ্ধার করা হলো বিশাল সাপ, দেখুন ভিডিও

গ্রামের কুয়ো থেকে উদ্ধার করা হলো বিশাল সাপ, দেখুন ভিডিও
ভাইরাল সাপের ভিডিও
সম্প্রিতি আরও একবার খোঁজ পাওয়া গেলো এক বিশাল সাপের। সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ফেসবুকে খুব দ্রুততার সাথে ভাইরাল হচ্ছে এই ভিডিও। এর আগেও এরকম ভিডিও প্রকাশ্যে এসেছে। কীভাবে একটা মানুষ তার জীবনের ঝুঁকি নিয়ে একটা সাপকে কুয়ো থেকে বার হতে সাহায্য করছে তা সত্যি দেখলে আমরা হতভম্ব হয়ে পড়ার মত অবস্থা।

যেহেতু এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমিষের মধ্যেই এরকম ভিডিও ভাইরাল হয়ে যায়। তাই Facebook, Instagram এর মতো সোশ্যাল মিডিয়া গুলিকে ব্যবহার করে জনপ্রিয় হতে চায় এই প্রজন্মের প্রতি ছেলে ও মেয়ে। সেই তালিকা থেকে বাদ যায়নি দামি অভিনেতা এবং অভিনেত্রী। সেলিব্রিটিরা নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে তাদের রোজকার জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে তাদের অনুগামীদের সাথে।


এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভয় পায় । কারণ তার মাত্র একটি ছোবলেই শেষ হয়ে যেতে পারে একটি জীবন। তাই সাধারণত সাপকে এড়িয়ে চলতে পছন্দ করে বেশির ভাগ মানুষই।

কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি দেখলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে ভাবতে বসে যাবেন কীভাবে সম্ভব হল এটা। আমরা এর আগেও ফেসবুকে দরুন সাপ এবং বেজির যুদ্ধ দেখেছি। তবে সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও বিস্ময় করার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আরও অবাক করার মতন।

ভিডিওটিতে যা বোঝা যাচ্ছে যে কোন একটি এলাকার বড় কুয়োতে একটি সাপ পড়ে যায় যার ফলে সেখানকার গ্রামবাসীরা চিন্তিত হয়ে পড়ে। তাই তারা সেখানকার স্থানীয় সাপুড়ে কে খবর দেয় এবং কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত হয় সেখানকার স্থানীয় সাপুড়েরা। চারজনের মতো একটি দল এসেছিল সেখানে এবং তারপর যে ঘরনাটি ঘটে তা আপনারা নিজে চোখেই দেখুন।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close