Anusandhan Bengali Movie – Release Date, Cast, Story, Trailer, Watch Online

Anusandhan Bengali Movie - Release Date, Cast, Story, Trailer, Watch Online
Anusandhan Bengali Movie Poster

2021 সালে এসে Eskay Movies যে দর্শকদের এরকম একটা চমক দেবে তা ভাবাই যায়না, মুভির নাম “অনুসন্ধান” Directed by Kamaleswar Mukherjee একদমই নতুন রকমের একটা Concept নিয়ে Suspense আর Thriller -এ জমজমাট এই মুভি। আমাদের বাংলা মুভি ইন্ডাস্ট্রি যে এত সুন্দর একটা কাজ করেছে অন্তত তাদের কাজের জন্য তো মুভিটা সিনেমা হলে গিয়ে দেখতেই হয়।

Anusandhan Bengali Full Movie

মুভিটিতে অভিনয় করতে দেখা যাবে বাংলা মুভি ইন্ডাস্ট্রির অনেক চেনা পরিচিত মুখদের যাদের মধ্যে রয়েছেন Saswata Chatterjee, Churni Ganguly, Joydeep Mukherjee, Riddhi Sen, Priyanka Sarkar এমনকি অভিনয় করতে দেখা যাবে মুভির পরিচালক স্বয়ং Kamaleswar Mukherjee কে। যে মুভিতে এরকম একটা Star Cast আছে সে মুভি হিট হতে বাধ্য।


অনেকেই অনুসন্ধান মুভির ট্রেলার দেখে মুভিটাকে নতুন হিন্দি মুভি Chehre সাথে তুলনা করছে। কারণ দুটো মুভির ট্রেলার প্রায় একই রকম গল্প বোঝায়। তাই আপনাদের জেনে রাখা ভালো যে, Chehre ও Anusandhan দুটো মুভি 1956 সালে প্রকাশিত “A Dangerous Game” নামের একটি নোবেল এর উপর নির্ধারিত। আর এর আগেও নোবেলটির উপর 1982 সালে একটি মুভি তৈরি হয়েছে যার নাম The Deadly Game সুতরাং Chehre ও Anusandhan দুটো মুভি কোনোমতেই একে অপরকে Copy করেনি।

Anusandhan Bengali Full Movie Cast

  • Saswata Chatterjee
  • Churni Ganguly
  • Joydeep Mukherjee
  • Riddhi Sen
  • Priyanka Sarkar
  • Kamaleswar Mukherjee
  • Payel Sarkar

Anusandhan Bengali Movie Release Date

The release date of the Bengali Movie Anusandhan is not officially confirmed yet but it may seem to be released in May 2021.

Anusandhan Bengali Movie Storyline

এক লোকের গাড়ির ব্রেক ফেল হয়ে যাওয়ার পড়ে মাঝ রাতে আশ্রয় এর জন্য পাশের একটি বাড়িতে ধোকে। সেই বাড়ির সদস্যরা সবাই উকিল, জজ। তারা নিজেদের বাড়ির মধ্যেই একটা গেম খেলে ব্রেক ফেল হয়ে যাওয়া লোকটাকে দোষী ধরে তার ওপর মোকদ্দমা চালাতে থাকে। তবে এই গেম খেলা বদলে পরিস্থিতি খারাপ হতে শুরু যখন ব্যক্তিগত জীবনের উপর প্রশ্ন উঠতে থাকে।

Anusandhan Bengali Movie Trailer

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close