Tangra Blues Bengali Movie – Release Date, Cast, Story, Trailer, Watch Online

Tangra Blues Bengali Movie - Release Date, Cast, Story, Trailer, Watch Online
Tangra Blues Poster

    Supriyo Sen পরিচালিত নতুন মুভি Tangra Blues বাংলা মুভি প্রেমিদের একদম নতুন একটা ট্রিট দেবে। সামনের মাসেই মুক্তি পেতে চলেছে মুভিটি। গল্পটি Underground Rap আর Crime এর সাথে জড়িত। সম্প্রীতি Tangra Blues Movie এর Teaser রিলিজ হয়ে গেছে এবং দর্শকদের কাছ থেকে খুব ভালো Review পাওয়া যাচ্ছে বিশেষ করে মুভির BGM নিয়ে। মুভিটিতে Bapu Ram Sapure Rap Version গাওয়া হয়েছে যেটা মুভির First Impression টাকে অসাধারণ করে তোলে।

    Tangra Blues Bengali Full Movie

    মুভিটিতে অভিনয় করতে দেখা যাবে Madhumita SarkarParambrata Chattopadhyay কে। তাদের দুজনকেই মুভিটিতে অসাধারণ লাগছে। Love Aaj Kal PorshuCheeni এর দুর্দান্ত সাফল্যের পড়ে মধুমিতা সরকারের এটি তৃতীয় নম্বর ফিল্ম। মুভিটিতে মধুমিতার সহকর্মী হিসেবে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় কে।


    মধুমিতার অভিনয় এর আগেও আমরা Bojhe Na Shey Bojhena সিরিয়ল ও লাভ আজ কাল, চিনি মুভিতে দেখেছি আর মুভি দুটো Box Office-এ Success ও হয়েছে। আর Parambrata Chattopadhyay এর অভিনয় নিয়ে তো কিছু বলারই নেই Shah Jahan Regency, Hemlock Society, Dwitiyo Purush, etc. মুভিতে তিনি বার বার তার অসাধারণ অভিনয়ের পরিচয় দিয়েছেন।

    Tangra Blues Bengali Movie Cast

    • Parambrata Chattopadhyay
    • Madhumita Sarkar
    The full list will be updated soon after the official release.

    Tangra Blues Bengali Movie Release Date

    পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে সুপ্রিয় সেন পরিচালিত মুভি Tangra Blues releasing on 15th April 2021

    Tangra Blues Bengali Movie Storyline

    গল্পর কেন্দ্রটি হল ট্যাংরা নামে একটি জায়গার ওপর যেখানের ছেলেমেয়েরা Underground Rap করে Teaser-এ তার কিছু দৃশ্য দেখানো হয় যেখানে তারা বাপু রাম সাপুরে Rap Style-এ Perform করে। কিন্তু গল্পের রূপ বদলাতে থাকে যখন মধুমিতা ট্যাংরা জায়গাটাকে আরও ভালো ভাবে Explore করতে থাকে আর জানতে পারে Underground Music এর সাথে জড়িত সেই ছেলেমেয়েরা ট্যাংরায় ঘটে চলা Crime এর সাথেও জড়িত আছে।

    Tangra Blues Movie Trailer

    Tangra Blues এর ট্রেলার
    Share This:

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    close