Durga Puja 2021: Sreebhumi – Burj Khalifa, Budget, Opening Date, Address

প্রতিবারের মতই Sreebhumi Club এবারও 2021 সালে কলকাতা বাসিদের এক দারুন Durga Puja উপহার দিতে চলেছে। কলকাতার মানুষদের Burj Khalifa দেখতে আর দুবাই যেতে হবেনা কারণ এবারের Sreebhumi Durga Puja 2021 Theme ‘Burj Khalifa’

Sreebhumi Durga Puja Theme 2021

Sreebhumi Sporting Club সমগ্র কলকাতা অথবা সমগ্র বিশ্বে তাদের Durga Puja Theme এর জন্য সুপরিচিত। আর তাদের এবারের Theme হচ্ছে Dubai এর Burj Khalifa, যার তৈরির পেছনে আছেন স্বনাম ধন্য মণ্ডপ শিল্পী Sri Romio Hazra

Burj Khalifa in Sreebhumi Durga Puja 2021

Sreebhumi Burj Khalifa Height and Width

Height140 feet
Width54 feet

Sreebhumi Durga Puja Budget in 2021

অনেকের মনে প্রশ্ন এরকম এক দুর্দান্ত পূজা মণ্ডপ তৈরির পেছনে প্রচুর অর্থ ব্যয় হয়। আর আমরা জানি যে Sreebhumi Sporting Club প্রতিবারই Durga Puja Pandal তৈরির জন্য প্রচুর অর্থ ব্যয় করে। তবে এবারের ব্যপারটা একটু অন্যরকম হুবহু ডুবাইয়ের Burj Khalifa তৈরি করে ফেলেছে Sreebhumi যা কোনো সহজ কথা নয়।

যা দেখেই বোঝা যাচ্ছে এবারের Sreebhumi Durga Puja Budget অন্যবারের চেয়েও বেশি। তবে অফিসিয়ল ভাবে কোনো তথ্য সামনে আসেনি তাই আমরা সঠিক বাজেট সংখ্যায় তুলে ধরতে পারছি না।

Sreebhumi Durga Puja Opening Date and Time in 2021

Sreebhumi Sporting Club এর President Sri Sujit Bose কে এক ইন্টার্ভিউতে প্রশ্ন করা হয় Sreebhumi Burj Khalifa Opening Date and Time সম্পর্কে। তিনি এই প্রশ্নের উত্তরে বলেন- “এখনও পর্যন্ত উদ্বোধনের দিন ঠিক হয়নি। আমরা আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় -কে প্রতিবারের মতো এবারও আবেদন জানিয়েছি। তাঁর সুবিধা মতো দিন দেখে আমরা এবারের Sreebhumi Durga Puja 2021 এর Date and Time জানিয়ে দেবো”

Sreebhumi Burj Khalifa Address in Google Maps

May You Also Like:
Maa Durga Photography Images
5 Best Durga Puja Poems
Durga Puja Poems by Rabindranath Thakur

FAQs

Q1. Sreebhumi Durga Puja 2021 Theme Name?

Ans. Burj Khalifa

Q2. Sreebhumi Sporting Club President Name?

Ans. Sujit Bose

Share This:
  • 2
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

close