DesireMovies 2022 – All Desire Movie Download & Web Series Watch Online

DesireMovies 2022, Movie Downloads, Desiremovies.energy, Proxy, Alternative, App Download [DesireMovies Movie Download, DesireMovies Energy Movies Watch Online] (DesireMovies Info Movie Downloads, DesireMovies Web Series Download)

DesireMovies
DesireMovies in 2022

DesireMovies is a movie downloading website that’s current domain is Desiremovies.energy. They were banned by the Indian Government several times but again they came back with a new domain extension.

Desiremovies একটি ফ্রি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট যেখান থেকে আপনি ফ্রিতে মুভি দেখতে ও ডাউনলোড করতে পারবেন। ওয়েবসাইটটি অনেক পুরোনো এবং এটি one of the Most Popular Free Movie Downloading Webite in 2022

DesireMovies Movie Download & Watch Online in 2022

DesireMovies.Energy is one of the Best Free Movie Watching Online Sites in 2022. You can also download movies from here without paying any cost. They are more popular because of their fast streaming speed. Latest Hollywood, Bollywood, and Bengali Movies you can watch and download from there for free.

DesireMovies is the most popular free movie streaming site on the internet. They have a huge movie collection. All movies, from Bollywood to Hollywood, are available for free download and streaming. All you need is a stable internet connection.

What is DesireMovies?

DesireMovies is a website where you can download and watch movies for free. Where you may find a large selection of films that you can download to your devices and view offline. In the year 2022, it is one of the most popular free movie download sites.

Why Choose DesireMovies

ইন্টারনেটে তো অনেক মুভি ডাউনলোড করার ওয়েবসাইট আছে তবে বেশিরভাগ মানুষ DesireMovies সাইট টাকেই কেনো ব্যবহার করে! এই ওয়েবসাইটটি মুভি ডাউনলোড করার সাইট গুলোর মধ্যে Best Movie Downloading Site হওয়ার পেছনে অনেক গুলো কারণও আছে। যেগুলো আপনাদের সামনে পয়েন্ট করে তুলে ধরা হলো-

  1. First On Net Upload: সাইট টি খুবই ফাস্ট নতুন কোনো মুভি ইন্টারনেটে Available হলেই তা সবার প্রথম এই সাইটে আপনি পাবেন। খুব দ্রুততার সাথে এই সাইট টি তাদের Content Update করতে থাকে।
  2. Fast Downloading Speed: মুভি গুলো ডাউনলোড করার জন্য যেসব লিংক Provide করা হয় সেগুলোর ডাউনলোডিং স্পিড অন্যসব সাইটের থেকে খুব ফাস্ট। তাই আপনার মুভি ডাউনলোড করতে তার স্পিড এর জন্য বিরক্তি কর লাগবে না।
  3. Online Streaming: আপনি যদি মুভি ডাউনলোড না করতে চান তবে আপনি TamilMV Movies Online Watch করতে পারেন।
  4. Multiple Languages: তামিল, তেলুগু, হিন্দি, ইংলিশ, হিন্দি ডাবিং মুভি এরকম আরও অনেক রকমের ভাষাতে এই সাইট থেকে আপনি মুভি ডাউনলোড করতে পারবনে।
  5. Video Quality: Tamilmv.info আপনাকে মুভি ডাউনলোড করার অনেক রকম Video Quality Option দেবে আপনি যদি মোবাইল থেকে মুভি ডাউনলোড করেন তবে কম সাইজ এর মধ্যে মুভিটি ডাউনলোড করলেও Quality অনেক ভালো পাবেন।
DesireMovies Logo
Desiremovies Logo

DesireMovies Movie Download (2022)

DesireMovies যার বর্তমান ডোমেন নাম Desiremovies.Energy, এখানে আপনি নতুন থেকে পুরোনো সব রকমের মুভি পেয়ে যাবেন। যেগুলো অন্যসব মুভি ডাউনলোড করার সাইটে পাবেন না সেই মুভি গুলো আপনি এই সাইটে ফ্রিতে পেয়ে যাবেন। শুধু মুভি কেনো এখানে আপনি Web Series, TV Shows, Reality Shows, Award Shows ও পেয়ে যাবেন যেগুলো আপনি Online Watch করতে পারবেন।

How Many Movie Languages Available on DesireMovies.Energy

Desiremovies.Energy মূলত একটি ভারতীয় ওয়েবসাইট যেটি বেশির ভাগ Hindi ভাষাকেই priority দেয়। তবে এছাড়াও, আরও অনেক রকমের ভাষাতে আপনি এখান থেকে মুভি ডাউনলোড করতে পারবেন যেমন Tamil, Telugu, South Hindi, Bengali etc. সবকটি ভাষার তালিকা নীচে দেওয়া হলো-

  • DesireMovies Hindi Movies
  • DesireMovies English Movies
  • DesireMovies Bengali Movies
  • DesireMovies Gujarati Movies
  • DesireMovies Tamil Movies
  • DesireMovies Telugu Movies
  • DesireMovies Bhojpuri Movies
  • DesireMovies Marathi Movies
  • DesireMovies Punjabi Movies
  • DesireMovies Urdu Movies
  • DesireMovies Bangladeshi Movies
  • DesireMovies Kannada Movies
  • DesireMovies Malayalam Movies
  • DesireMovies Chinese Movies
  • DesireMovies Korean Movies
  • DesireMovies Japanese Movies
  • DesireMovies South Hindi Movies

DesireMovies Web Series Download

Movie Downloading Website DesireMovies থেকে যে আপনি শুধু মুভি ডাউনলোড করতে পারবেন তা নয়। এখান থেকে আপনি OTT Platform গুলোর নতুন নতুন ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারবেন একদম ফ্রিতে। Hoichoi এর Bengali Web Series বা Amazon Prime Video এর Hindi Web Series এর মতো বিভিন্ন OTT Platform-এর ওয়েব সিরিজ ডাউনলোড করতে পারবেন। OTT Platform গুলোর সম্পূর্ণ তালিকা নীচে দেওয়া হল-

  • DesireMovies Disney Plus Hotstar
  • DesireMovies ULLU
  • DesireMovies Netflix
  • DesireMovies Alt Balaji
  • DesireMovies Sony Liv
  • DesireMovies Viu
  • DesireMovies Voot
  • DesireMovies MX Player
  • DesireMovies Amazon Prime
  • DesireMovies Hoichoi

Video Quality in DesireMovies.Energy

Desiremovies.Energy ওয়েবসাইটে মুভির Video Quaity খুবই ভালো। যদি আপনি মুভিটি মোবাইলে দেখার জন্য ডাউনলোড করেন তবে আপনি কম সাইজের HD মুভি ডাউনলোড করতে পারেন। আর যদি আপি মুভি টি PC বা Laptop-এ দেখার জন্য ডাউনলোড করছেন তাহলে আপনার বেশি সাইজের Full HD মুভি ডাউনলোড করতে হবে ভালো Video Quality পাওয়ার জন্য। DesireMovies তাদের video quality কে দুই ভাগে ভাগ করে-

  1. 300MB Movies
  2. 1GB Movies

DesireMovies 300MB Movies Download (480p)

300MB Movies এর Category টা শুধু মাত্র মোবাইল ফোন ব্যবহার কারিদের জন্যই দেওয়া হয়েছে। আপনি যদি মোবাইল থেকে মুভি গুলো ডাউনলোড করেন তবে আপনি কম সাইজের মুভি ডাউনলোড করতে পারেন মোবাইল ফোনে এর Quality খুবই ভালো। Desiremovies আমাদের কম সাইজে ভালো Video Quality দেয়।

DesireMovies 1GB Movies Download (720p)

Desiremovies.Energy থেকে মুভি ডাউনলোড করার জন্য যদি আপনি Computer বা Laptop ব্যবহার করছেন তবে আপনি 1GB Movies গুলো ডাউনলোড করতে পারেন। এটার Quality যে খুব ভালো তা নয় Average Quality যদি আপনি কম MB এর মধ্যে ভালো Video Quality চান। তবে আপনি এই সাইজের মুভি গুলো ডাউনলোড করতে পারেন। Desiremovies এর 1GB Movies Category-টা বিশেষ করে PC User দের জন্যই।

How To Download Movies From DesireMovies

DesireMovies.Energy থেকে মুভি ডাউনলোড করা খুবই সহজ। আপনি যদি আগে কখনও ইন্টারনেট থেকে মুভি ডাউনলোড নাও করে থাকেন তবুও আপনি এখান থেকে খুব সহজে মুভি ডাউনলোড করতে পারবেন। এই সাইট আপনাকে মুভি ডাউনলোড করার জন্য অনেক গুলো Download Link Provide করে, উদাহরণ- GDTot, Mega ইত্যাদি।

DesireMovies ওয়েবসাইট থেকে মুভি ডাউনলোড করার জন্য নীচে দেখানো ধাপ গুলো অনুসরণ করুন-

Step 1: যেই মুভিটি আপনি ডাউনলোড করতে চান সেটির ওপর ক্লিক করে সেটি ওপেন করুন।

Step 2: তারপর নিচে স্ক্রল করুন দেখবেন সেখানে GDrive Option আছে সেটায় ক্লিক করুন।

Step 3: তারপর একটা নতুন পেজ ওপেন হবে Click To Verify ক্লিক করে অপেক্ষা করুন।

Step 4: নতুন পেজ ওপেন হওয়ার পর Unlock Links ক্লিক করুন।

Step 5: নীচে দেওয়া যেকোনো একটি লিংক ওপেন করুন।

Step 6: তারপর Download অপশানে ক্লিক করুন। আপনার মুভি ডাউনলোড শুরু হয়ে যাবে।

Is DesireMovies Safe to Use

No, websites like DesireMovies or other free movie watching and downloading illegal websites are not safe for our devices. On these websites, there are so many viruses and malware which take damage devices. Sometimes your computer or smartphone got hacked by visiting these kinds of websites.

In simple words No, DesireMovies breaks our piracy act of India. This website is completely an illegal site and it takes down by our Indian government so many times. But these websites again republish with new domain extensions. The government should need to take strong action against these kinds of websites.

DesireMovies Proxy (2022)

DesireMovies EnergyDesireMovies Ktm
DesireMovies ZoneDesireMovies Miami
DesireMovies WineDesireMovies Pw
DesireMovies InDesireMovies Com
DesireMovies NetDesireMovies Pro
DesireMovies BestDesireMovies Website

সময়ের সাথে যেমন কোনো কিছুর popularity কমতে থাকে ঠিক তেমনই DesireMovies.Energy এর ক্ষেত্রেও হয়। তবে এখন DesireMovies তে যে Movie বা Web Series গুলো মানুষ Google Search করে Download করছে সেগুলো হল-

DesireMovies App Download

If you want to download DesireMovies mobile app then click on this link.

Download Link: DesireMovies

App NameDesireMovies
File Size29 MB
LanguagesEnglish
RequirementAndroid 4.0 & Above
Downloads200K+
UpdatedApril 26, 2022

DesireMovies Alternative and Similar Sites

KatMovieHDFilmy4Me
MkvCinemasTamilMV
JalshaMoviezHD10StarHD
MkvAnimeMoviezAddiction
MoviesPapaVegaMovies

Final Words

This website first appears in 2019. In three years DesireMovies grows so fast and build its strong members base in a very short time. That shows how good DesireMovies is in satisfying its visitors. Its interface is easy to use keeps updated all the time, fast downloading speed, and bufferless movie watching make DesireMovies the best in every way that makes Desiremovies.Energy in 2022.

Disclaimer
আমাদের এই পোষ্টটি শুধু মাত্র Educational Purpose এর জন্য। আমরা শুধু মাত্র DesireMovies Web Site Case Study & Review করেছি। ওয়েব সাইটটি ভিসিট করা না করা সম্পূর্ণ আপনার দায়িত্ব। এই সব মুভি ডাউনলোডিং সাইট গুলি সারা বিশ্বে বেআইনি। আমরা আমাদের সাইটের দ্বারা কোনো রকম Piracy কে সমর্থন করিনা। আবারও বলছি We Do Not Support Movie Piracy তাই এইসব সাইট থেকে দূরে থাকুন।

FAQs

Q1. Why does everyone search DesireMovies?

Ans. DesireMovies is an Indian movie downloading website and everyone searches it on Google to download the latest movies.

Q2. Which is the Best Proxy for DesireMovies?

Ans. ‘Desiremovies.energy’ is the best proxy for DesireMovies for a long time.

Q3. Is DesireMovies.Energy a Legal Website?

Ans. No, free movie downloading sites all are illegal.

Q4. DesireMovies Website Age?

Ans. Three Years (3 Years)

Leave a Reply

Your email address will not be published.

close