11+ মুভি ডাউনলোড করার ওয়েবসাইট | Movie Download Korar Website

মুভি ডাউনলোড করার ওয়েবসাইট, নিউ মুভি ডাউনলোড করার সেরা সাইট 2022 [Movie Download Korar Website, Hindi Movie Download Korbo Site] (Best Movie Downloading Websites List in Bengali)

Movie Download Korar Website

অনলাইনে ফোন বা কম্পিউটার এর মাধ্যমে মুভি ডাউনলোড করার কথা আমরা একবার হলেও ভেবেছি। কীভাবে মুভি ডাউনলোড করবো সেটা তো আমাদের আগের পোস্টে দেখানো হলো। কিন্তু সেটায় আমরা সব illegal movie downloading sites গুলোর কথা বলেছিলাম এবং যা আমরা ব্যবহার করতে বারণ করেছিলাম।

তাই আজ আমরা 11+ Legal Movie Download Korar Website এর কথা বলবো যেখান দিয়ে আপনারা অনলাইনে মুভি watching এর সাথে মোবাইলে ডাউনলোড করেও রাখতে পারবেন।

11+ Movie Download Korar Website List

অনালাইনে আইন মেনে মুভি ডাউনলোড করার জন্য এই 11 টি ওয়েবসাইট সেরা-

  1. Hoichoi
  2. Hotstar
  3. Prime Video
  4. Zee5
  5. Youtube
  6. Klikk
  7. Netflix
  8. MX Player
  9. Voot
  10. Bioscope
  11. Bongo

ওপরের লিস্টটিতে free ও paid দুই রকমেরই ওয়েবসাইটই দেখানো হয়েছে। যার ফলে আপনি আপনার স্মার্ট ফোনের মাধ্যমে ফ্রিতে অনলাইনে মুভি দেখার উপভোগ করতে পারবেন।

Hoichoi

Hoichoi

Hoichoi একটি ভারতীয় বাংলা ভাষার OTT Platform যেখানে অসংখ্য Bengali Movies ও Bengali Web Series আছে। এটি ব্যবহার করার জন্য আপনার hoichoi subscription plan এর প্রয়োজন হবে। তবে এখানে কিছু ফ্রি মুভিজ ও ওয়েব সিরিজ available আছে যা আপনারা ফ্রিতে দেখতে পারবেন।

Hotstar

Hotstar

Bengali Movies দেখার জন্য Hotstar একটি খুব ভালো ওয়েবসাইট। এখানে বেশিরভাগ জনপ্রিয় মুভিজ গুলো দেখতে পেয়ে যাবেন। তবে তার জন্য আপনার disney plus hotstar subscription plan এর প্রয়োজন হবে। তারপর এই সব নতুন বাংলা মুভ গুলো উপভোগ করতে পারবেন।

Prime Video

Prime Video

Amazon Prime Video ভারতে একটি জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম। এখানে আপনি সমস্ত নতুন রিলিজ হওয়া Bengali Movies গুলো দেখতে পেয়ে যাবেন। তবে তার জন্য আপনার prime video subscription plan এর প্রয়োজন পরবে।

Zee5

Zee 5

Bangla Movies দেখার জন্য Zee5 একটি অত্যন্ত জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম। যেখানে Tonic, Byomkesh এর মতো quality content available আছে। তবে রে জন্য আপনাকে zee5 subscription plan নিতে হবে।

Youtube

Youtube Movies

Youtube মুভি দেখার জন্য অন্যতম একটি সেরা প্লাটফর্ম। এখানে আপনারা rent ও purchase করে মুভি দেখতে পারবেন। এছাড়া ইউটিউবে অনেক ফ্রি মুভি আপলোড করা আছে যা আপনারা একদম বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

Klikk

Original Bengali Web Series দেখার জন্য অন্যতম একটি জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হল Klikk এখানে বাংলা মুভিজ ও ওয়েব সিরিজ সহ অসংখ্য quality content available আছে। তবে তা দেখার জন্য আপনার klikk subscription plan এর প্রয়োজন হবে।

Netflix

Netflix

Netflix সমগ্র বিশ্বে একটি জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম কিন্তু এখানে বাংলা মুভিজ এর সংখ্যা খুবই কম। তবে quality content আছে কিন্তু তা দেখার জন্য netflix subscription plan এর প্রয়োজন পরবে।

MX Player

MX Player

ফ্রি বাংলা মুভিজ দেখার জন্য MX Player বেস্ট প্লাটফর্ম। এখানে সমস্ত মুভি ও ওয়েবসিরিজে একদম বিনামূল্যে দেখতে পারবেন এর জন্য কোন subscription plan এর প্রয়োজন হবেনা।

Voot

এখানে আপনারা পুরোনো দিনের জনপ্রিয় বাংলা সিনেমা গুলো দেখতে পারবেন। যার জন্য আপনার voot subscription plan এর প্রয়োজন হবে।

Bioscope

Bioscope একটি বাংলাদেশী ওটিটি প্লাটফর্ম যেখানে বাংলা ভাষায় অসংখ্য সিনেমা ও ওয়েব সিরিজ available আছে। তবে এর জন্য আপনার subscription plan এর প্রয়োজন হবে।

Bongo

এটি একটি জনপ্রিয় বাংলাদেশী OTT Platform যেখানে বাংলা ভাষায় বড়ো ছোট সব বয়সী মানুষদের জন্য content available আছে। তবে সেগুলো দেখার জন্য আপনার bongo subscription plan এর প্রয়োজন পরবে।

Final Words

ওপরে দেখানো সবকয়টি মুভি ডাউনলোডিং সাইট legal এবং ব্যবহার করাও খুব সহজ। এর মধ্যে কিছু ওয়েবসাইটে আপনি ফ্রিতে অনলাইনে মুভি দেখতে পারবেন কিন্তু বেশীরভাগই paid সাইট।

4 Comments

Leave a Reply

Your email address will not be published.

close