গাঁটছড়া আজকের পর্ব ১০ জুলাই | How To Watch Gantchhora 10 July Episode Online

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া (Gantchhora) যা বর্তমানে সিরিয়াল প্রেমীদের মাঝে তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে। তাই অনেকেই এই সিরিয়ালের এপিসোড মোবাইল ফোন দিয়ে দেখার জন্য গুগলে প্রতিনিয়ত সার্চ করে Gantchhora Serial Today Episode 7 July

Gantchhora Today Episode 10 July

তাদের উদ্দেশ্যেই আমাদের আজকের এই পোস্ট। যারা এই সব কাজ করেন তাদের জানিয়ে দিয়ে চাই এর জন্য কিন্তু আপনার জেল অথবা বিপুল পরিমাণ জরিমানা দিতে হতে পারে।

গাঁটছড়া রোজ সন্ধ্যা 7 টায় স্টার জলসায় সম্প্রচারিত হয় কিন্তু তাঁর আগে সকালের দিকে তাঁর আপডেটেড এপিসোড Disney Plus Hotstar -এ চলে আসে। তাই যাদের Hotstar Subscription আছে তাঁরা সেখান থেকে টিভিতে সম্প্রচারিত হওয়ার আগেই দেখে নিতে পারেন।

কিন্তু সমস্যাটা হয় তখন যখন কিছু মানুষ Hotstar দেখে সেই এপিসোড গুলো চুরি করে নেয় এবং ফেসবুক অথবা তাদের নিজস্ব ওয়েবসাইটে আপলোড করে দেয়। আর এটা কিন্তু বেআইনি এটাকে Piracy করা বলে। আর জন্য আপনার জেল এবং 2 লক্ষ টাকা পর্যন্ত জরিমানা হতে পারে।

(আজকের কুইজ খেলুন)

আর যারা এই সব এপিসোড দেখে থাকেন তাদের উদ্দ্যেশেও বলেদি। আমাদের Cyber Security বর্তমানে অনেক উন্নত হয়ে পড়েছে। তাঁরা সব কিছুর ওপর নজর রাখছে। আপনি যদি এই সমস্ত illegal ভাবে এপিসোড গুলো দেখে থাকেন এতে কিন্তু আপনারও শাস্তি হতে পারে।

তবে সঠিক ভাবে যেই নিয়মে আপনি গাঁটছড়া এপিসোড দেখতে পারবেন সেটা আমরা দেখিয়ে দিচ্ছি।

Gantchhora Today Episode 10 July

টাচ করে গাঁটছড়া দেখুন

গাঁটছড়া এপিসোড দেখার জন্য ওপরের ছবিটিতে টাচ করুন। তবে তাঁর আগে আপনাদের জানিয়ে রাখি এর জন্য কিন্তু আপনার Hotstar Subscription এর প্রয়োজন হবে। তবেই আপনি Gatchora 10 July Episode দেখতে পারবেন।

আপনার কাছে যদি Hotstar Subscription না থাকে এবং আপনি মোবাইলে গাঁটছড়া দেখতে চান। তাঁর জন্যও একটা উপায় আছে। কিন্তু এতে আপনি রোজের এপিসোডটা দেখতে পারবেন না। তাছাড়া আগের সমস্ত এপিসোড আপনি দেখতে পারবেন।

Disclaimer
We do not support any kind of piracy. In this post, we discuss what happens if you're doing piracy. We did not share any kind of piracy content or link on our website. If you have any complaints about this informational post feel free to contact us.

Leave a Reply

Your email address will not be published.

close