Durga Puja 2022: Kalyani ITI More Twin Tower Pandal – Budget, Location, Wiki

কল্যাণী আইটিআই মোড় প্যান্ডেল ২০২২, কল্যাণী টুউন টাওয়ার [Kalyani ITI More Durga Puja 2022, Kalyani Twin Tower Pandal Budget] (Budget of Kalyani ITI More Durga Puja 2022, Kalyani Twin Towers Height, Kalyani Twin Tower Pandal Location)

Kalyani Twin Tower

প্রতিবছরের মতো এই বছরও কল্যাণী আইটিআই মোড়ে আয়োজন হয়েছে দুর্গা পূজার। কল্যাণী আইটিআই মোড় দুর্গা পূজা 2022 এর থিম ‘টুউন টাওয়ার’ (Twin Tower)। এই 148 ফুটের বিল্ডিং তৈরি করে 70 জন শ্রমিক কাজ করেছে।

Kalyani ITI More Durga Puja 2022 Theme

এইবছর কল্যাণী আইটিআই মোর দুর্গা পুজোর থিম হচ্ছে মালয়েশিয়ার বিখ্যাত টুউন টাওয়ার (Twin Towers)। মালয়েশিয়ার এই টুউন টাওয়ার পেট্রোনাস টাওয়ারস নামেও পরিচিত। এটি বিশ্বের উচ্চতম যমজ স্কাইস্ক্র্যাপার্স যার উচ্চতা 1483 ফুট।

Kalyani ITI More Durga Puja 2022 Theme
Malaysia Twin Tower and Kalyani Twin Tower in one frame

Kalyani Twin Tower Height

বাঁশ দিয়ে তৈরি কল্যাণী আইটিআই মোরের 88 তলা বিল্ডিং এর সমান এই প্যান্ডেলের উচ্চতা 148 feet, যেটা তৈরি করতে 70 জন শ্রমিক একটানা পরিশ্রম করেছে।

Kalyani ITI More Durga Puja 2022 Budget

অনেকের মনেই প্রশ্ন, এরকম একটা দুর্দান্ত দুর্গা পূজা প্যান্ডেল তৈরি করতে তো প্রচুর অর্থ ব্যয় হয়। তো Kalyani Twin Tower Pandal Budget কত হতে পারে। আর আমরা জানি যে কল্যাণী আইটিআই মোরের পুজো কমিটি প্রতিবারই দুর্গা পূজা প্যান্ডেল (Durga Puja Pandal) তৈরির জন্য প্রচুর অর্থ ব্যয় করে। তবে এবারের ব্যপারটা একটু অন্যরকম হুবহু মালেশিয়ার Twin Tower তৈরি করা হয়েছে কল্যাণীতে।

Kalyani Twin Tower Pandal Budget

যা কোন সহজ কথা নয়। এই প্যান্ডেল দেখেই আন্দাজ করা যায় অন্যসব বারের থেকে এই বছর প্রচুর টাকা লেগেছে এই প্যান্ডেল কে এত সুন্দর করে গড়ে তুলতে। তবে যেহেতু অফিশিয়াল ভাবে Kalyani ITI More Durga Puja 2022 Budget নিয়ে কোনরকম স্টেটমেন্ট আসেনি তাই আমরা এখুনি বলতে পারছিনা প্যান্ডেলের বাজেট কত। তবে শীঘ্রই তা সামনে আসবে এবং আমাদের ওয়েবসাইটের মাধ্যমেই আপনি সেটা জানতে পারবেন।

Kalyani Twin Tower Pandal Location

কল্যাণী আইটিআই মোরের দুর্গা পূজার ঠিকানা Google Maps এর মাধ্যমে দেখুন নীচে টাচ করে-

Video of Kalyani Twin Tower Pandal

Final Words

প্রথমেই সবাইকে দুর্গা পুজোর শুভেচ্ছা। সবাই ভালো ভাবে এবং সুস্থ ভাবে পুজো কাঁটাও। আমাদের দেওয়া এই সমস্ত তথ্য আমরা ইন্টারনেটের বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করেছি। আমাদের প্রদান করা তথ্য নিয়ে যদি কারো কোন সমস্যা থাকে আপনি আমাদের Contact Us পেজের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আমরা 24 ঘণ্টার মধ্যে আপনার সমস্যা সমাধান করার চেষ্টা করবো।

এরকম আরো কলকাতার বিভিন্ন দুর্গা পুজো প্যান্ডেলের বিষয়ে জানতে এখানে টাচ করুন – দুর্গা পূজা 2022

FAQs

Q1. Kalyani ITI More Durga Puja 2022 Theme Name?

Ans. Malaysia’s Twin Towers

Q2. What is the height of Twin Tower Pandal in Kalyani ITI More?

Ans. 148 feet

Leave a Reply

Your email address will not be published.

close