গাঁটছড়া সিরিয়াল আজকের পর্ব 9 অক্টোবর 2022

গাঁটছড়া সিরিয়াল আজকের পর্ব, গাঁটছড়া আজকের এপিসোড দেখতে চাই, ফুল এপিসোড ভিডিও [Gatchora Serial Today Episode, Gatchora 9 October 2022 Full Episode] (Gatchora Today Episode Youtube, Gatchora Today Full Episode Hotstar)

Gatchora 9 October Full Episode (গাঁটছড়া আজকের পর্ব)

এসে গেছে গাঁটছড়া আজকের 9 অক্টোবর পর্ব। গাঁটছড়া সিরিয়ালের আজকের এপিসোডে বিরাট বড় চমক দেখা গেছে। গাঁটছড়া আজকের পর্ব, গাঁটছড়া 9 অক্টোবর ফুল এপিসড মোবাইলে কীভাবে দেখবেন, সমস্ত কিছু জানতে পুরো প্রতিবেদন পড়ুন।

গাঁটছড়া আজকের পর্ব 9 অক্টোবর

বর্তমান সময়ে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হচ্ছে। যেমন দর্শকদের মধ্যে জনপ্রিয় এই সিরিয়াল তেমনি টিআরপি লিস্টেও বেশ ভালো পারফর্ম করে। বেঙ্গল টপার হয়েছে বহুবার। দর্শকরা সকাল থেকে অপেক্ষা করে থাকে গাঁটছড়ার নতুন পর্ব দেখার জন্য।

যাদের Hotstar আছে তাঁরা তো সকাল সকাল মোবাইলে দেখতে নিতে পারে গাঁটছড়া নতুন পর্ব। কিন্তু যাদের নেই তাঁরা সন্ধ্যা হওয়ার অপেক্ষা করে। কারণ তাদের প্রিয় সিরিয়াল সন্ধ্যা 7 টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে তাই।

Gatchora Today Episode Full Episode

যারা Hotstar -এ গাঁটছড়া পর্ব দেখতে পারেনা। তাদের মধ্যে অনেকেই সেটা ইউটিউবে দেখে নেয়। কীভাবে জানেন, এমন অনেক মানুষ আছে যারা গাঁটছড়া সিরিয়াল Hotstar থেকে ডাউনলোড করে Youtube -এ পোস্ট করে দেয়। এর ফলে বিপুল ক্ষতি হয় চ্যানেলের।

যারা গুগলে বা ইউটিউবে গিয়ে এরকম Gatchora 9 October Full Episode Youtube সার্চ করছেন। এবং মোবাইলে ফ্রিতে এরকম এপিসোড দেখছেন তাঁরা একদম ভুল করছেন। এর ফলে আপনার প্রিয় সিরিয়ালের টিআরপি কমছে।

যারা এই কাজ গুলো করে তাঁরা আসলে পাইরেসি করছে এবং এর ফলে ভবিষ্যতে তাদের জেল যেতে হতে পারে।

Gatchora Today Episode Hotstar

প্রতিদিনের মতো আজকেও Hotstar-এ চলে এসেছে গাঁটছড়া আজকের পর্ব। প্রতিদিন গাঁটছড়া সিরিয়ালের নতুন পর্ব টিভিতে সম্প্রচার হওয়ার আগে সকাল 6 টার মধ্যে Hotstar-এ এসে যায়। এর ফলে বেশিরভাগ সিরিয়ালপ্রেমী মানুষেরা মোবাইলে দেখতে পারে গাঁটছড়া।

যদি আপনিও গাঁটছড়া আজকের 9 October এপিসোড মোবাইলে দেখতে চান। তাহলে আপনাকে আগে Hotstar এর Subscription Plan কিনতে হবে। তারপর আপনি যেকোনো সময়ে মোবাইলে গাঁটছড়া এপিসোড গুলো দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।

কীভাবে গাঁটছড়া আজকের পর্ব দেখবেন?

গাঁটছড়া আজকের পর্ব (9 October 2022) দেখার জন্য সেরা ওয়েবসাইট হল Banglaserials.com যেখানে আপনারা ফ্রিতে স্টার জলসা এবং জি বাংলার। সমস্ত সিরিয়ালের এপিসোড অগ্রিম দেখতে পারবেন।

যদি আপনি সেই ওয়েবসাইটে যেতে চান তাহলে নীচের বাটানে টাচ করে 10 সেকেন্ড অপেক্ষা করুন।

আপনি যদি আরো জানতে চান স্টার জলসার সিরিয়াল গুলো মোবাইলে কীভাবে দেখতে পারবেন তাহলে আমাদের সাথে জুরে থাকুন। ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close